দুয়ার হয়েছে বন্ধ
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ০৪-০৫-২০২৪

যেহেতু ফিরে গেলে
পুনঃ প্রবেশ সংরক্ষিত থাকে
সেহেতু তৎক্ষণাৎ ফিরে যাওয়ায় শ্রেয়।

তবুও একটি ভাত ঘুমের লোভে
যদি কেটে যায় আরো একটি বেলা
তাতে প্রকৃতি বোধহয় বিমর্ষ হবেন না।

সুতরাং এবেলা থেকে যাওয়ায় ভালো
তাতে যদি কারো মনের খোরাক মেটে; তবে মেটাই।

প্রকৃতি তাতে হয়তো দোষের কিছু দেখবেন না
যেহেতু প্রকৃতি; আপনিও ভালবাসতে জানেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।